শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

৭ নং জগদীশপুর ইউনিয়নে নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যান এর উদ্যোগে সাতছড়িতে ভোজের আয়োজন

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৩৬ বার পঠিত

কে.এ.সালমান :বিশেষ প্রতিবেদক

 ৭নং জগদীশপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসাবে টানা আট বারের নির্বাচিত মেম্বার হাজী আরজু মিয়ার উদ্যোগে সাতছড়ি জাতীয় উদ্যানে এক ভোজনের আয়োজন করা হয়।

 

এই অনুষ্ঠানে বর্তমান চেয়ারম্যান জনাব মাসুদ খান সহ ইউপি সচিব এবং ইউপির সকল মেম্বার ও মহিলা মেম্বার উপস্থিত ছিলেন।এছাড়াও গ্রামের বিশিষ্ট মুরুব্বিগণ ও যুব সমাজ নেতারা উপস্থিত ছিলেন।

 

নতুন প্যানেল চেয়ারম্যান সবাই কে ধন্যবাদ জানিয়ে বলেন, সবার সহযোগিতা পেলে ৭নং জগদীশপুর ইউনিয়ন পরিষদ কে আরও উন্নতির দিকে নিয়ে যাবো। উপস্থিত সবাই প্যানেল চেয়ারম্যান হাজী আরজু মিয়া মেম্বার কে ধন্যবাদ জানান, এই সময়ে সুন্দর একটি ভোজনের আয়োজন করার জন্য উপস্থিত সবাই প্যানেল চেয়ারম্যান কে ধন্যবাদ জানান।

 

পরিশেষে নবনির্বাচিত ্্ প্যানেল চেয়ারম্যান তার শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com