রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচংয়ে প্রধানমন্ত্রী’র ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।।

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১০০ বার পঠিত

শাহ সুমন বানিয়াচংঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বানিয়াচংয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্ভাবিত উদ্যোগগুলো হলো নারীর ক্ষমতায়ন,আশ্রয়ন প্রকল্প, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চয় ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ রক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, সবার জন্য বিদ্যুৎ ইত্যাদি।

 

৯ জুন বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ৪ টা পর্যন্ত দিনব্যাপী অনুষ্ঠিত কর্মশালাটি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার প্রমুখ।

 

বিষয় ভিত্তিক ১০ টি গ্রুপে বিভক্ত হয়ে ৫০ জন অংশগ্রহণকারী নিজেদের বিষয় নিয়ে ওয়ার্ক করেন। গ্রুপ লিডার গ্রুপভিত্তিক ওয়ার্ক প্রেজেন্টেশন করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, পিআইও মলয় কুমার দাস, পল্লী সঞ্চয় কর্মকর্তা সুদীপ কুমার দে, মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলী সরকার, তথ্যআপা নুপুর দাশ,আনসার ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান, প্রধান শিক্ষক ভানু চন্দ চন্দ,ধর্মীয় নেতা মুফতি আতাউর রহমান, বাদল ভট্রাচার্য্য,কাজল চ্যাটার্জি, ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, আরফান উদ্দিন, এরশাদ আলী, মাসুদ কোরাইশী মক্কী,নাসির উদ্দিন চৌধুরী, সাদিকুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com