রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

চুনারুঘাটে এমবিবিএস পরিচয় ধারী ভুয়া চিকিৎসক আটক

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১২৩ বার পঠিত

চুনারুঘাট সংবাদদাতা:

হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরে এমকে ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিকের ভুয়া ডাক্তার তামিম হোসেনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

আজ শুক্রবার সকালে অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম পিয়া এবং হবিগঞ্জ সদর হাসপাতালের সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. ওমর ফারুক। তাদের সহযোগিতা করেন চুনারুঘাট থানা পুলিশের একটি টিম।

 

ভুয়া চিকিৎসক জাফরুল হাসান (৩০) টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার আলমনগর গ্রামের দক্ষিণপাড়া এলাকার মোঃ আতর আলীর পুত্র। বিভিন্ন সূত্রে পাওয়া, এমবিবিএস, সিএমইউ, ডিএমইউ (আল্ট্রা) পিজিটি (মেডিসিন) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন, বাত্বব্যাথা, হৃদরোগ, উচ্চরক্তচাপ ও চর্ম,যৌন রোগের চিকিৎসক ডাঃ মোহাম্মদ তামিম সার্টিফিকেট, কাগজপত্র জাল করে ভুয়া চিকিৎসক জাফরুল হাসান ডাঃ মোহাম্মদ তামিম নামে পরিচয় দিয়ে চিকিৎসা করে আসছেন।

 

আটককৃত ব্যাক্তির নাম জাফরুল হাসান। তিনি ডা. মোহাম্মদ তামিম নাম ব্যবহার করে দীর্ঘদিন ধরে এমকে ডায়াগনস্টিক এন্ড ক্লিনিকে ভুয়া এমবিবি এস ডাক্তার পরিচয় চুনারঘাট সহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দিয়ে আসছিলেন।

 

তিনি আরো বলেন, বাংলাদেশের গ্রামে গঞ্জে ছড়িয়ে ছিটিয়ে থাকা এসব ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com