রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

গ্লোবাল টিভির পূর্ণাঙ্গ সম্প্রচার উপলক্ষে হবিগঞ্জে আলোচনা সভা ও র‌্যালী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১১৩ বার পঠিত

গণমাধ্যমের বিকাশ ঘটলেই কেবল বিশ্বকে মোকাবেলা করা সম্ভব-মেয়র সেলিম

‘বিশ্বময় প্রতিদিন‘ স্লোগান নিয়ে বেসরকারী স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টেলিভিশনের আনুষ্ঠানিক সম্প্রচার উপলক্ষে হবিগঞ্জে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার বিকাল ৪টায় এ উপলক্ষে হবিগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম সম্পাদক যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আতাউর রহমান সেলিম।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি মেয়র আতাউর রহমান সেলিম বলেন, গণমাধ্যম ছাড়া বর্তমান পৃথিবীর কথা কল্পনা করা যায় না। প্রযুক্তির ছোঁয়ায় গণমাধ্যমের বিকাশ ত্বরান্বিত হচ্ছে প্রতিদিন। এমন সময় বসে থাকার কোনো সুযোগ নেই। গণমাধ্যমের বিকাশ ঘটলেই কেবল বিশ্বকে মোকাবেলা করা সম্ভব। তিনি গ্লোবাল টিভির সাফল্য কামনা করেন।
জিটিভির জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নুর উদ্দিনের পরিচালানায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী।
গ্লোবাল টিভির হবিগঞ্জ প্রতিনিধি এম এ আজিজ সেলিমের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক তাহমিনা বেগম গিনি, ডিবিসি নিউজের হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জের এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, বাংলা ভিশনের জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সময় টিভির জেলা প্রতিনিধি, দৈনিক আয়নার সম্পাদক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, দৈনিক প্রতিদিনের বাণী সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শাবান মিয়া, দৈনিক খোয়াই’র সম্পাদক শামীম আহছান, আরটিভির জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সায়েদুজ্জামান জাহির, একুশে টিভি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও এটিএন বাংলা-এটিএন নিউজের জেলা প্রতিনিধি আব্দুল হালীম, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলী, দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি শরীফ চৌধুরী, ঢাকা টাইমস এর জেলা প্রতিনিধি, হবিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক পাবেল খান চৌধুরী, বিজয়ের প্রতিধ্বনির সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতন, যমুনা টেলিশিনের স্টাফ রিপোর্টার প্রদীপ দাশ সাগর, প্রেসক্লাবের সদস্য সময়ের সত্যের সংবাদের সম্পাদক নায়েব হোসাইন, বাদল রায়, প্রেসক্লাবের সহযোগি সদস্য তবারক আলী লস্কর, হবিগঞ্জ প্রেসক্লাবের সহযোগী সদস্য ও দি সাউথ এশিয়ান টাইমস প্রতিনিধি এমএ আর শায়েল, দি মর্নিং গ্লোরীর হবিগঞ্জ প্রতিনিধি জুয়েল চৌধুরী, প্রেসক্লাব সদস্য ও দৈনিক নয়া শতাব্দির জেলা প্রতিনিধি সাইফুর রহমান তারেক, হবিগঞ্জের বাণীর বার্তা সম্পাদক এম সজলু, বিজয় টিভির জেলা প্রতিনিধি ইলিয়াস আলী মাসুক, মাই টিভির জেলা প্রতিনিধি নিরঞ্জন গোস্বামী শুভ, দৈনিক আজকের সংবাদের জেলা প্রতিনিধি সৈয়দ মশিউর রহমান, আনন্দ টিভির জেলা প্রতিনিধি শেখ বেলাল, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মোঃ শাহ আলম, বাংলাদেশ বুলেটিনের জেলা প্রতিনিধি জাহেদ আলী মামুন, বিজয়ের প্রতিধ্বনির বার্তা সম্পাদক আফতাবুর রহমান সেলিম, দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেসের স্টাফ রিপোর্টার ইফতেখার লোদী সানী, রাহিম আহমেদসহ প্রিণ্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত সকলে গ্লোবাল টেলিভিশনের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে কেক কেটে শহরে এক আনন্দ র‌্যালী বের করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com