রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জ শহরের মাছুলিয়া নামক স্থানে এক ব্যক্তির মস্তক বিহীন লাশ উদ্ধ ার

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৯৩ বার পঠিত

জেলা সংবাদদাতা

হবিগঞ্জ শহরতলীর মাছুলিয়া নামক স্থান হতে মস্তকবিহীন মরদেহ উদ্ধার-সংবাদপ্রাপ্তির সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

 

২ মে (শনিবার) হবিগঞ্জ জেলার সদর পৌরসভাধীন ০৯নং ওয়ার্ডের মাছুলিয়া এলাকার খোয়াই নদীর পাড়ে কদর আলী (৪৮), পিতা-মৃত মারফত উল্ল্যা, সাং-জঙ্গলবহুলা নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ পাওয়া যায়।

 

স্থানীয় সূত্রে খবর পেয়ে অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি উক্ত সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার রহস্য উদঘাটন পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

 

ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ভিকটিম কদর আলী (৪৮) খোয়াই নদী থেকে বালু উত্তোলনের শ্রমিক হিসেবে কাজ করতো। শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয় সে কিন্তু রাতে আর বাসায় ফেরেনি।

 

আজ সকালে স্থানীয়রা একটি মস্তকবিহীন মরদেহ নদীর বাঁধে পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে সি সি ক্যামেরার ফুটেজ দেখে কিছুটা শনাক্ত করা হয় এবং পরে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করে।

 

ঘটনাস্থল পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ,  গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com