রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ১১টি দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ১০১ বার পঠিত

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে মালামালসহ ১১টি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে।
মঙ্গলবার দুপুরে রামগতি উপজেলা আলেকজান্ডার বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি। গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগতি ফায়ারসার্ভিসের ১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। ততৎক্ষনে বাজারের ১১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে মুদি দোকান, ওষুধের দোকান, গ্যাস সিলিন্ডারের দোকান, ইলেকট্রিক দোকান, চায়ের দোকান, খাবার হোটেল, লন্ড্রি দোকান আগুন লেগে ভস্মিভূত হয়ে যায়।

রামগতি ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মো: সেলিম বলেন, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়েছে এবং রামগতি ফায়ারসার্ভিসের ১টি ইউনিট কাজ করার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল মোমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরেই তিনি ঘটনাস্থল পরিদর্শন ও আগুন নিয়ন্ত্রনে কাজ করেছেন। ক্ষতিগ্রস্থদের তালিকা প্রস্থুত করা হয়েছে। বরাদ্দ পেলে সহায়তা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com