বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বাহুবলে মর্মান্তিক নৌকাডুবি: নিহত ৪, আহত ৪

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৭৯ বার পঠিত

এসডি রবিন: হবিগঞ্জ প্রতিনিধ

হবিগঞ্জের বাহুবল উপজেলার গুঙ্গিয়াজুড়ি হাওরে নৌকা ডুবে ৪ মহিলা নিহত হয়েছেন। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো সদর উপজেলার শিকারপুর গ্রামের সরাফত উল্ল্যার স্ত্রী নেলি বেগম (৫০), আব্দুল হামিদের স্ত্রী জরিনা বেগম (৪৫), রওশন উল্লার স্ত্রী হুরবানু (৪৫) ও কবির আলীর স্ত্রী আয়াতুন নেছা (৩৫)
বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের মেম্বার আব্দুল করিম জানান, রাতে একটি ইঞ্জিন চালিত নৌকাযোগে স্নানঘাট থেকে সদর উপজেলার শিকারপুর গ্রামে যাচ্ছিলেন। নৌকাটি রউয়াইল হাওরে পৌছলে হঠাৎ ডুবে যায়। এতে হাওরের পানিতে তলীয় ৪ মহিলা মারা যান। তিনি বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি।

 

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালন শিমুল মো. রাফি জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাওয়ার জন্য রওয়ানা হলে স্থানীয় ইউপি মেম্বার উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় ৪ জন মহিলা মারা গেছেন। আর ৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com