শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কুলাউড়ায় পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৮৭ বার পঠিত

কুলাউড়া সংবাদদাতা:

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

 

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুছ ছালেক এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে ১৪ জুলাই-২২ তারিখে কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় অফিসারসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

 

জানা যায়,গোপন তথ্যের ভিত্তিতে কুলাউড়া পৌরসভাধীন জয়পাশা সাকিনস্থ দিঘীরপাড় এলাকার জনৈক আব্দুল জব্বার এর বসত বাড়ীর সামনে রাস্তা হইতে দুইমাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

আটকৃতরা হল – ১। মোফাজ্জল করিম মোজাহিদ (২৮), পিতা-রুহুল আমিন, মাতা-হাসিনা আক্তার, সাং-ছকাপন, ২। জুবেল মিয়া (৩৫), পিতা-মাতাব মিয়া, সাং-রফিনগর, উভয় ০৬নং কাদিপুর ইউপি, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদ্বয়কে গ্রেফতার করিয়া আসামীদ্বয়ের হেফাজত হইতে ২৫(পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

 

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

কুলাউড়া থনাকে মাদকমুক্ত করার লক্ষে পুলিশ সুপার এর নির্দেশে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

কুলাউড়া/মাদক বিরোধী অভিযান

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com