রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচং থানা পুলিশের অভিযানে চোলাইমদ ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২

দৈনিক চলমান দেশ নিউজ ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৯৯ বার পঠিত

আজ ১৪ (জুলাই) ১২.৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা,  হবিগঞ্জ -নির্দেশনায় অত্র থানায় কর্মরত এসআই দুলাল মিয়া, এএসআই রিমন ঘোষ সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করেন।

 

আটকৃত হল – মাদক ব্যবসায়ী বিধান রবি দাস (৩৫) পিতা- মৃত গোলাপ রবি দাস, সাং- আলীগঞ্জ (রবিদাসপাড়া) ০৯নং পুকড়া ইউ/পি, থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জ ২০(বিশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আসামীকে গ্রেফতার করেন। আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করিয়া বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এছাড়াও -(১৪ জুলাই) দিবাগত রাতে অত্র থানায় কর্মরত এএসআই হারুন অর রশিদ সংগীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী ফরহাদ নিয়া, পিতা- নুর মিয়া, সাং- চমকপুর, থানা- বানিয়াচং, জেলা- হবিগঞ্জকে গ্রেফতার করেন।

 

আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে, বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি)এমরান হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com