রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ভোলার গৃহহীন-ভুমিহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১২২ বার পঠিত

এম এন আল:স্টাফ রিপোর্টার ভোলা

ভোলার সদর উপজেলায় গৃহহীন ও ভূমিহীন ৩২৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভার্চ্যুয়ালী একযোগে সারাদেশের ২৬হাজার ২২৯টি ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে ভোলার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ঘরের চাবি হস্তান্তরের অনুষ্ঠানে উপস্থিত থেকে সদর উপজেলার ৩২৫ টি পরিবারের হাতে প্রধানমন্ত্রীর পক্ষে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক -ই- লাহী চৌধুরী।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু ,অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সহ সুবিধা ভুগি পরিবারগুলোর সদস্যরা।

 

উল্লেখ, ভোলা জেলার সাত উপজেলায় মোট ১২৯১ টি ঘর সহ জমি সস্থান্তর করেন।ভোলা সদর উপজেলা ৩২৫ টি,দৌলতখান উপজেলা ২০১টি, বোরহানউদ্দিন উপজেলা ১০০ টি,তজুমদ্দিন ১৪৫,লালমোহন ২৯০,চরফ্যাশন ১৬০,ও মনপুরায় ৭০ টি জমি সহ ঘরের চাবি সস্থান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com