রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালীগঞ্জে লাগানো ধান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৮৭ বার পঠিত

ঝিনাইদহ সংবাদদাতা:

ঝিনাইদহের কালীগঞ্জে তালিয়ান গ্রামে ওষুধ দিয়ে লাগানো ধান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। প্রায় ১৩ শতক জমিতে রোপন করা ধান রাতের আঁধারে পুড়িয়ে দিয়েছে। উপজেলার ২নং জামাল ইউনিয়নের তালিয়ান গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ঐ গ্রামের মোঃছামছুল মুসল্লী ছেলে মোঃ আব্দুল্লা মুসল্লী ১৩ শতক জমি চাষ করছে। ভুক্তভোগী চাষী আব্দুল্লা জানান, লাগানো ধানের চারার সাথে কী শত্রুতা তা তিনি নিজেও বুঝতে পারছেন না।

ঘটনা জানাজানি হলে দেখার জন্য গ্রামের নারী পুরুষ মাঠে আসে । লাগানো ধানের চারা পুড়ানো দেখে সবাই হতবাক হয়ে যান।এলাকা বাসী বলেন জমি জমা নিয়ে কনো জটিলতা থাকলে সেটি আলোচনার মাধ্যমে মিটিয়ে নেওয়া যায়। মানুষের সাথে শত্রুতা থাকতে পারে কিন্তু কাপুরুষের মত ধানের সাথে শত্রুতা পোষনের কোন মানে হয়না মন্তব্য গ্রামবাসীর। দুর্বৃত্তরা চতুর হওয়ায় তাদের কেও যেনো চিহিৃত করতে না পারে সে কারণে গভীর রাতে এমন ঘটনা ঘটায়।

যারা এমন ন্যাক্কারজনকভাবে চারার সাথে শত্রুতা করেছে তারা দেশের শত্রু। এমন জঘন্য কাজ কোন সুস্থ মস্তিষ্কের মানুষ করতে পারেনা। এদের উপযুক্ত বিচার হওয়া দরকার।
ঘটনাটি তদন্ত করে জড়িত দের শাস্তির আওতায় আনার দাবী জানান এলাকাবাসীরা।

এব্যপারে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আঃ রহিম মোল্ল্যা জানান, আমি অভিযোগ পেয়েছি তদন্ত শুরু করার জন্য বলেছি, তদন্ত শেষ করে অপরাধী দের আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com