বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জে কৃষক পুরুষ্কার বিতরণ।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মহিউদ্দিন আহমেদ রিপন : লাখাই থেকে

 

হবিগঞ্জ জেলা য়সম্প্রসারণ অধিদপ্তরের কৃষক পুরুষ্কার বিতরণ করা হয়েছে। ২০২২-২০২৩ অর্থ বছরে তেল জাতীয় ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় কৃষক পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

 

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত কৃষক পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান বুধবার (৩১ মে) খামার বাড়ি প্রাঙ্গণে সকাল ১০ টায় জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপপরিচালক কৃষিবিদ নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও জেলা প্রশিক্ষণ কর্মকর্তা আশেক পারভেজ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেটে অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মোশাররফ হোসেন খান।সভায় জেলার বানিয়াচং ও লাখাই উপজেলার শতাধিক সফল তেলজাতিয় ফসল উৎপাদন কারী কৃষক- কৃষানী অংশ নেন।

 

সফল তেলজাতিয় ফসল উৎপাদন কারী কৃষক- কৃষাণীর মধ্য থেকে ৫ জন জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কৃষককে পুরষ্কৃত করা হয়। প্রথম পুরুষ্কার বিজয়ী বানিয়াচং উপজেলার সুমিতা রানী দাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com