বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কুকুর টেনে তুলল নবজাতকের লাশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৮৮ বার পঠিত

বরিশালের বানারীপাড়া উপজেলার জোয়ারের পানিতে সন্ধ্যা নদীতে ভেসে আসে এক নবজাতকের মরদেহ। হতভাগ্য শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে একটি কুকুর নদীর তীরে টেনেহিঁচড়ে তার মরদেহটি তুলে আনে।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার চাখার ইউনিয়নের মিরেরহাট বেল্লাল হুজুরের ইটভাটা সংলগ্ন সন্ধ্যা নদীর তীর থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বানারীপাড়া থানা পুলিশের ওসি মো. খলিলুর রহমান বলেন, স্থানীয় চৌকিদার মকবুল হোসেন ওই শিশুর লাশ কুকুরে টেনেহিঁচড়ে নিয়ে যেতে দেখে থানা পুলিশকে জানান। পরে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে স্থানীয় চৌকিদার মকবুল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।

ওসি আরও বলেন, রোববার সকালে ময়নাতদন্তের জন্য নবজাতকের মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নবজাতকের পরিচয় জানার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com