শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের শহরতলীতে পুত্রবধুর হাতে শাশুড়ি খুন–দৈনিক চলমান দেশ

হবিগঞ্জ জেলা প্রতিনিধি, এসডি রবিন
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪৭২ বার পঠিত

হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামে শ্বাশুড়ীকে কুপিয়ে হত্যা করেছে পুত্রবধূ। পারিবারিক কলহের কারণে পুত্রবধূ নাজমা চৌধুরী (৪৫);) তার শাশুড়ি শফর চাঁন বিবিকে (৮৫) কুপিয়ে হত্যা করে।

নিহত শফর চাঁন বিবি মৃত্যু মহরন আলী স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূকে আটক করেছে।

নিহতের আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা জানান, শফর চাঁন টর একমাত্র পুত্রকে বিয়ে করানোর পর থেকেই পুত্রবধূ শাশুড়িকে মেনে নিতে পারছিলো না। সে সংসারের সকল কর্তৃত্ব নিজের নিয়ন্ত্রণে নেয়ায় চেষ্টা করতো। এ নিয়ে মাঝে মধ্যে প্রায়ই বউ- শ্বাশুড়ির মাঝে ঝগড়া হতো ।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে শাশুড়ীকে কুপিয়ে আহত করে। স্হানীয় লোকজন উদ্বার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।

ভোর রাত ৩ টার দিকে শফর চাঁন বিবি (৮৫) পুনরায় অসুস্থ হয়ে পড়লে পরিবারে লোকজন সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে।
হবিগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্বারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com