রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জে ইজিপি বিযয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১২৪ বার পঠিত

সুনামগঞ্জে ইলেকট্রনিক গভর্নমেন্ট প্রকিউরমেন্ট (ইজিপি) বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
কর্মশালার সূচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিটের (সিপিটিইউ)’এর উপ-পরিচালক উপসচিব মো. মাহফুজার রহমান ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। ইলেকট্রনিক গভর্নমেন্ট প্রকিউরমেন্ট বিষয়ক উপস্থাপনা করেন বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস্ (বিসিসিপি) ডেপুটি ডিরেক্টর খাদিজা বিলকিস।

প্রশ্নোত্তর পর্বে অংশ নেন- জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র বণিক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মমিনুল হক, সুনামগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোশারফ হোসেন, ঠিকাদার অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান, ঠিকাদার আতিকুর রহমান প্রমুখ।

 

কর্মশালার উপস্থাপনা করেন বিসিসিপি’র প্রোগ্রাম ম্যানেজার মোহাম্মদ আব্দুস সালাম।
ডিজিটাইজিং ইমপ্লিমিন্টেশন মনিটরিং অ্যান্ড পাবলিক প্রকিউরমেন্ট প্রজেক্টের আওতায় সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিট (সিপিটিইউ)’এর পরামর্শক প্রতিষ্ঠান বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস্ (বিসিসিপি)’এর সহায়তায় ইজিপি বিষয়ক সচেতনতামূলক এই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাগণ, গণমাধ্যমকর্মী ও ঠিকাদারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com