শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

হবিগঞ্জ জেলা সংবাদদাতা,এসডি রবিন
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২০৮ বার পঠিত

জেলা পর্যায়ে সমন্বিত কার্যক্রমের অংশ হিসেবে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

 

রবিবার (২৪) এপ্রিল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার ডঃ মোশাররফ হোসেন।

 

জেলা প্রশাসক ও জেলা শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত প্রতিযোগিতায় ৯ টি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ভাষা ও সাহিত্য, কম্পিউটার ও গণিত বিষয়াবলী এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য বাংলাদেশ বিষয়াবলী ও মুক্তিযুদ্ধ এই ৫ টি বিষয়ে ৩ টি বিভাগ থেকে ২৭ জন কে নির্বাচিত করা হয়।

 

নির্বাচিতদের মধ্য থেকে ১৫ জন বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করার কথা থাকলেও বিশেষ চাহিদা সম্পন্ন ১ জন শিক্ষার্থী না পাওয়ার কারণে ১৪ জন শিক্ষার্থী বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সাদিকুর রহমান, সহকারী কমিশনার রিফাত আনজুম পিয়া, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল্লাহ প্রমুখ।

 

অনুষ্ঠান শেষে বিভাগীয় কমিশনার নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com