বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর বহড়া ইউনিয়নের দলগাঁওয়ে পানিতে ডুবে ফুফু ও ভাতিজার মৃত্যু

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৩৪ বার পঠিত

হৃদয় এস এম শাহ্-আলম

মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলার দলগাঁও গ্রামে পুকুরের পানিতে পড়ে গিয়ে ফুফু ও ভাতিজার মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর তাদের লাশ পুকুরে ভেসে ওঠে। সকাল সাড়ে ১২টার দিকে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে।
মারা যাওয়া দুই জনের মধ্যে একজনের নাম আরিফ মিয়া (৫) এবং অন্য জনের কারিমা আক্তার (৭)। আরিফ মিয়া হবিগঞ্জের মাধবপুর উপজেলা বহরা ইউনিয়নের দলগাঁও গ্রামের জহির মিয়ার ছেলে এবং একই গ্রামের কারিমা আক্তার নাজির মিয়ার মেয়ে। তারা উভয়ে আপন ফুফু এবং ভাতিজা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আরিফ ও কারিমা সোমবার সকালে খেলতে বের হয়। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে একপর্যায়ে পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরে নেমে তাদের সন্ধান করেন। একপর্যায়ে পুকুরের পানিতে তাদের অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আরিফ ও কারিমা সকালে খেলতে বের হয়ে আর ফিরে আসেনি পানিতে ডুবে দুই জনেরই মৃত্যু হয়েছে। সুরতহাল ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com