বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুর মডেল প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুরে “মাধবপুর মডেল প্রেসক্লাবের” এক জরুরি মাসিক সভার আয়োজন করা হয়।
আজ ২৩ ডিসেম্বর সকাল ১০টায় মাধবপুর মডেল প্রেসক্লাবের কার্যলয়ে মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক আজিজুর রহমান জয়ের সভাপতিত্বে মডেল প্রেসক্লাবের মুখপাত্র আল আমিন ইসলামের সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় মাধবপুর মডেল প্রেসক্লাবের গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে গুরুত্বপূর্ণ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় এবং সকল সিদ্ধান্ত সমূহ দ্রুত কার্যকর করার  জন্য আলোচনা করা হয়। এতে উপস্থিত সদস্যগন একমত পোষণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মাধবপুর মডেল প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক রাকিব উদ্দিন লস্কর,মোঃ মাথু মিয়া,দপ্তর সম্পাদক এখলাছুর রহমান সিরাজী, সিনিয়র সদস্য রুহুল আমিন খান উজ্জ্বল, নিতাই রায়,ইমদাদুল ইসলাম, আবেদ মিয়া প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com