বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে নানা আয়োজনে ১৫ ই আগস্ট পালিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৯ বার পঠিত

চলমান দেশ ডেস্ক:

হবিগঞ্জের মাধবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯.৩০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বপ্রথম শ্রদ্ধা জানানো হয়।

পরে মাধবপুর থানা প্রশাসন,আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, বঙ্গবন্ধু পরিষদ, আওয়ামী লীগের অঙ্গ সংগঠন, প্রেসক্লাব সহ উপজেলা বিভিন্ন স্কুলের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা মিলনায়তন স্বচ্ছতায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শেষে বিভিন্ন ক্যাটাগরিতে স্কুল পড়ুয়া বাচ্চাদের মাঝে বিভিন্ন রকম পুরস্কার সামগ্রী, মহিলা ও পুরুষদের মাঝে নগদ টাকার চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান জিসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সঞ্চালনায় উপজেলা সমাজসেবা অফিসার আশরাফ আলী তাপস।

উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত বিন কুতুব, নবনিযুক্ত মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল ইসলাম খান,বীর মুক্তিযোদ্ধা শাহ এসে এম মুসলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি ফারুক পাঠান, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, কিন্তু ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সবার শেষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন শেষে উপজেলা জামে মসজিদে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও মুসল্লিদের নিয়ে দোয়ার আয়োজন করা হয়।

দোয়া শেষে সব শ্রেণী পেশার মানুষের জন্য কাঙ্গালী ভোজ ও খাবারের আয়োজন করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com