মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

ফেসবুকে ভুয়া প্রশ্ন বিক্রির সময় কিশোর আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭১৩ বার পঠিত

সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার বাংলার ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে নেত্রকোণায় মহসিন আলম সাজু (১৮) নামে এক কলেজছাত্র আটক হয়েছেন। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

শনিবার সকালে র্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) রঞ্জন বড়ুয়া মামলাটি দায়ের করেছেন। পরে ওই কলেজ শিক্ষার্থীকে নেত্রকোণা মডেল থানায় সোপর্দ করা হয়।

এর আগে শুক্রবার সন্ধ্যায় র্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. শোভন খান নেত্রকোণা পৌর শহরের সাতপাই বিলপাড় এলাকার একটি ছাত্রাবাস থেকে সাজুকে আটক করেন।

সাজু নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার গগডা গ্রামের মো. সাজ্জাদ হোসেনের ছেলে। সে নেত্রকোণা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

এদিকে মামলার বরাত দিয়ে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন তৈরি করে মহসিন ফেসবুকে বিক্রি করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শিক্ষার্থী নিজের অপরাধ স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com