বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

হবিগঞ্জ জেলা সংবাদদাতা, এসডি রবিন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১২৩ বার পঠিত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, ট্রান্সফরমার চুরি করতে গিয়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোর রাতের দিকে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারের কাছে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, সকালে এক ব্যক্তি আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারে হাটাহাটির সময়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে তারের মধ্যে দুই ব্যক্তির মরদেহ ঝুলতে দেখে।

এ সময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে জড়ো হয়। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধাদের চেষ্টা করছে।

 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, প্রাথমকিভাবে মনে হচ্ছে বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফর্মার চুরির জন্য তারা খুঁটিতে উঠছিল কিন্তু বিদ্যুৎস্পৃষ্ট ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com