রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা আব্দুল কাইয়াম এর মৃত্যুতে জেলা জাতীয় পার্টির শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৪ বার পঠিত

শায়েস্তাগঞ্জ পৌর জাতীয়পার্টির (জাপা) সভাপতি, পুরান বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যক্স) সাবেক সভাপতি ও সাংবাদিক কামরুজ্জামান আল রিয়াদের পিতা হাজী মো. আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

 

গতকাল বুধবার সকাল ৭টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা এলাকায় অব¯ি’ত নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং শুভাকাক্সক্ষী রেখে গেছেন। গতকাল বাদ আসর নামাজে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হয়েছেন।

 

জানাজায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাপা নেতা এমএ মুনিম চৌধুরী বাবু, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা ও আইনজীবী হুমায়ুন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, হাজী মো. আব্দুল কাইয়ুম প্রায় দুই বছর ধরে কিডনীজনিত অসুস্থতায় ভোগছিলেন। প্রায় তিন মাস ধরে শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানী ঢাকার স্কয়ার, ল্যাব এইড ও কিডনী ফাউন্ডেশনে তাঁর চিকিৎসা চলছিল। এদিকে দৈনিক যুগান্তরের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি কামরুজ্জামান আল রিয়াদের পিতা হাজী মো. আব্দুল কাইয়ুমের মৃত্যুতে দৈনিক খোয়াই’র প্রকাশক, বার্তা ও ব্যবস্থাপনা সম্পাদক সাইফ আহছান খোয়াই পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এদিকে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য এবং শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ুম এর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কেন্দ্রীয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি জালাল উদ্দীন খান, যুবসংহতির কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজল আহমেদ, জেলা যুবসংহতির আহ্বায়ক এডঃ শিবলী খায়ের, শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস সালাম, চুনারুঘাট উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মহিদ চৌধুরী, মাধবপুর উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি ও দৈনিক চলমান দেশ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ আজিজুর রহমান উপস্থিত ছিলেন। তাছাড়া জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুস শহিদ মেম্বার, ফরিদ মিয়া, মিলাদ হোসেন সুমন, নবীগঞ্জ উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাফেজ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com