বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে জাতীয় পার্টির সাবেক সাংসদ এম এ মুনিম বাবু

দৈনিক চলমান দেশ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৩৫ বার পঠিত

শাহ সুমন: হবিগঞ্জ প্রতিনিধি

প্রেম থেকে প্রণয়। আর এই প্রেমের টানে ৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন হবিগঞ্জ ১,(নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এম এ মুনিম বাবু।

 

রবিবার (১৫ মে) দুপুরে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু অনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এ বয়সে বিয়ে নিয়ে তোলপাড় হচ্ছে। ফেসবুকে রসালো আলোচনা সমালোচনার ছবি ভাইরাল হয়েছে। বিভিন্ন জন টিকটক করেও মজা করছেন।

জানা যায়, হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পাটির ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক এম এ মুনিম চৌধুরী বাবু ১ ছেলে ১ কন্যা সন্তানের জনক। দুসন্তানই বিবাহিত। প্রথম স্ত্রী ও ছেলে-মেয়ে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন। নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আব্দুল ওয়াদুদ চৌধুরীর বড় ছেলে এম এ মুনিম চৌধুরী বাবু ২০১৪ সালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন।

 

সংসদ সদস্য থাকাকালীন সময়ে পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে তৎকালিন কলেজে পড়ুয়া তানিয়া আক্তারের সাথে। দীর্ঘ কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিক ভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

 

বিয়ের স্থানক্ষণ নির্ধারণ করা হয় আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে। গতকাল রবিবার (১৫ মে) বিয়ের দিন নিজ গ্রাম কুর্শি থেকে সাবেক সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবু বিশাল গাড়ি বহর নিয়ে আউশকান্দির রহমান কমিউনিটি সেন্টারে উপস্থিত হন। বরযাত্রী হিসাবে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, আত্মীয়স্বজন বিয়েতে অংশগ্রহণ করেন। বিয়ের অনুষ্ঠানিকতা শেষে স্ত্রী তানিয়া আক্তারকে নিয়ে বাড়ি ফেরেন মুনিম চৌধুরী বাবু। এদিকে সাবেক এমপি মুনিম চৌধুরী বাবুর বিয়ের ছবি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

 

এ প্রসঙ্গে সাবেক সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবু বলেন, আমার প্রথম স্ত্রী দুই সন্তান যুক্তরাজ্যে বসবাস করেন, দেশে আসেন না। বাংলাদেশে আমি একাকিত্ম জীবন অতিবাহিত করছি। এজন্যই মূলত পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com