বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু–দৈনিক চলমান দেশ

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৯৫ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি: তামান্না তাবাসসুম

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের তরঙ্গিয়া কৃষ্ণতলা গ্রামে পুকুরে পানিতে ডুবে রুমা আক্তার (৮) ও মারিয়া আক্তার (৮) নামে দুই শিশু মারা গেছে।

 

নিহত রুমা আক্তার তরংগীয়া কৃষ্ণতলা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে ও মারিয়া আক্তার একই গ্রামের শফিক মিয়ার মেয়ে। নিহতরা মামাতো-ফুফাতো বোন।

 

স্থানীয় ইউপি সদস্য আহমদ আলী ও নিহতের দাদা আলী হোসেন জানান, পরিবারের সবার অগোচরে রবিবার বিকালে দুই বোন বাড়ির পাশে আবু হানিফার পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পর তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খুঁজতে বের হয়।

 

পরে পুকুরের পাড়ে তাদের জামা প্যান্ট দেখে তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে পুকুরের তলদেশ থেকে দুজনের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।নিহত রুমা স্থানীয় ব্রাক স্কুলে পড়া লেখা করত।

 

ধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মিলন মিয়া বলেন, পুকুরে গোসল করতে নেমে দুই বোন পানিতে ডুবে মারা যায়। লাশ পরিবারের কাছে রয়েছে। পুলিশকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com