বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

দুই ব্রাজিলিয়ানের ম্যাজিকে ইউরোপা লীগ থেকে বার্সেলোনার বিদায়।

আলফাজ মিয়া
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৫ বার পঠিত

আলফাজ মিয়া : স্টাফ রিপোর্টার

ইউরোপা লীগের নক-আউট পর্বের ২য় লীগে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ২-১ ব্যবধানে হেরে চ্যাম্পিয়নস লীগের পরে এবার ইউরোপা লীগ থেকেও বিদায় বার্সেলোনার।
১ম লীগে ক্যাম্প নুতে ২-২ গোলের ড্র দিয়ে শেষ হয়েছিল।ফলে এই ম্যাচ জিততেই হতো যেকোনো এক দলকে।

ঘরের মাঠে দুর্দান্ত সেই ম্যানচেস্টার ইউনাইটেডকে যেনো খোঁজে পাওয়া যাচ্ছিল না প্রথমার্ধে। সেই সুযোগে হাই ভোল্টেজ সেই ম্যাচে স্পট কিক থেকে ম্যাচের ১৮তম মিনিটে বার্সাকে এগিয়ে নেন পুলিশ স্ট্রাইকার রবাট লেওয়ান্দোভস্কি।১-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে বার্সেলোনা। বিরতির পরে ঘুরে দাড়াই এরিগ টেন হেগের শিষ্যরা ৪৭তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেডের দুর্দান্ত ফিনিসিংয়ে ম্যাচে সমতায় ফিরে ম্যানচেস্টার ইউনাইটেড।
প্রথমার্ধে যতটা এলোমেলো ছিল ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয়ার্ধে ঠিক ততটাই ঘোচাল ফুটবল খেলতে থাকে তারা।একের পর এক আক্রমণ করলেও কাঙ্কিত সেই গোলের দেখা পাচ্ছিল না ম্যানচেস্টার ইউনাইটেড।
অবশেষে ম্যাচের ৭৩তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামা ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার এন্তনির কাছ থেকে আসে কাঙ্ক্ষিত সেই সোনালী গোল।
এরপর ম্যাচের বাকি সময় একের পর এক আক্রমণ পাল্টা আক্রমণ হলেও আর কোনো গোল না হাওয়াই ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। ফলে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্ব থেকে বিদায়ের পরে এবার ইউরোপা লীগ থেকেও ছিটকে গেল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com