শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে উপজেলা ২ দোকানে আগুন: ৭ লাখ টাকার ক্ষতি

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পঠিত

মো: মোকাররম হোসাইন কালাই (জয়পুরহাট) প্রতিনিধি:

জয়পুরহাট কালাইয়ে অগ্নিকাণ্ডে মালামালসহ ২ টি দোকান পুরে গেছে। এতে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার মাত্রাই বাজারে পরপর দুইটি দোকানে আগুন ধরলে তাদের এ ক্ষতি হয়। খবর পেয়ে কালাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছিলে ততক্ষণে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এ অগ্নিকাণ্ডে সেলিম হোসেনের হার্ডওয়্যারের এবং সাদেকুল ইসলাম শৈকতের মুনিহারির দোকানে আগুন ধরে। তথ্যটি নিশ্চিত করেন কালাই ফায়ার স্টেশনের কর্মকর্তা বজলুর রশিদ ।

 

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্র জানান, রাত প্রায় ১০ টার সময় সেলিমের দোকানে আগুন লাগলে অনেক চেষ্টা করে লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে এবং তার দুই ঘন্টা পর দ্বিতীয় দফায় আরেক পার্শ্বে শৈকত নামের ভ্যারাইটি দোকানে আগুন লাগলে সেখানেও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে করে উভয়ের দোকানে থাকা টাকাসহ ফ্রিজ ও অনেক মালামাল পুরে যায়।

 

মাত্রাই বাজারের হার্ডওয়্যারের দোকানদার সেলিম হোসেন বলেন, দোকানে মশা থেকে রক্ষা পাওয়ার জন্য ক্যাশটেবিলের কাছাকাছি কাঠের চেয়ারের উপর মশার কয়েল জ্বালিয়ে দেয়। পরে মনে ভুলে কয়েল না নিভিয়ে জ্বালানো অবস্থায় রেখে বাড়িতে যাওয়ার ফলে কয়েলের সৃষ্ট আগুন দ্বারা দোকানের মালামাল ও রেখে যাওয়া চার লক্ষ টাকা পুড়ে ছাই হয়েছে।

 

ভ্যারাইটি স্টোরের দোকানদার সাদেকুল ইসলাম সৈকত বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে দোকানের মালামালসহ ১টা ডিপফ্রিজ ও টাকা পুড়ে যায় এতে আমার ২ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

 

কালাই ফায়ার স্টেশনের কর্মকর্তা বজলুর রশিদ জানান, খবর পেয়ে দুই দফায় ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। হার্ডওয়্যারের দোকানে কয়েলের আগুন থেকে এবং ভ্যারাইটি স্টোরের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এতে দুই দোকানে সাত লক্ষ টাকার ক্ষতি হয় বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com