বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে নবাগত ওসির মত বিনিময় ও বৃক্ষ রোপণ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৬১ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন ,

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত (ওসি) ওয়াসিম আল বারীর মতবিনিময় সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ জুন) বেলা ১১ টায় কালাই প্রেসক্লাব চত্বরে বৃক্ষরোপণ শেষে এ মতবিনিময় সভায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী সাংবাদিকদের সাথে সামগ্রিক বিষয় নিয়ে আলোচনা করেন।

ওয়াসিম বারী বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, চাঁদাবাজি, কিশোর গ্যাংক, দাদন ব্যবসায়ী এবং ভূমি ভূমিদস্য সহ নানা অসামাজিক কাজ বন্ধ হবে। তাই এসব বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় কালাই প্রেসক্লাবের সভাপতি শাহারুল আলম এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সেক্রেটারি এটিএম সেলিম সরোয়ার, জয়েন্ট সেক্রেটারি তানভিরুল ইসলাম রিগান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান নয়ন, নির্বাহী সদস্য মিজানুর রহমান, আবদুন নূর নাহিদ, মাহফুজার রহমান, জাহিদুল ইসলাম ও সদস্য ফারুখ হোসেন এবং রাব্বিউল হাসান রমি।

এ ছাড়াও আরও মানবকন্ঠ এর কালাই উপজেলা প্রতিনিধি তাহরিম আল হাসান, মানবজমিন এর কালাই উপজেলা প্রতিনিধি সউদ আবদুল্লাহ, বাংলাদেশ সমাচার এর কালাই উপজেলা প্রতিনিধি মোকাররম হোসেন, ঢাকা ক্যানভাসের জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম সহ অনেকেই উপস্থিত ছিলেন।

পরে নবাগত ওসি’কে কালাই প্রেসক্লাবের পক্ষে সংবর্ধনা দেয়া হয় এবং কালাই এর সামগ্রিক বিষয়ে তথ্য আদান-প্রদানের সহযোগিতা করার কথা জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com