রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটে আউটার ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন–দৈনিক চলমান দেশ

অনলাইন স্পোর্টস ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১৯১ বার পঠিত

সিলেটে উদ্বোধন হয়েছে দেশের প্রথম আউটার স্ট্যাডিয়াম সিলেট গ্রাউন্ড-২। রোববার সকাল ৯ টায় এ স্ট্যাডিয়ামের উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিন এ স্ট্যাডিয়ামে মুখোমুখি হয় স্বাগতিক সিলেট ও ঢাকা বিভাগ।

আউটার স্ট্যাডিয়ামের উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ দলের কোচ কেএম মাহমুদ।

এসময় অতিথিরা বেলুন উড়িয়ে আউটার স্ট্যাডিয়ামের উদ্বোধন ঘোষণা করেন। আর ঘণ্টা বাজান সিলেট বিভাগীয় দলের কোচ রাজিন সালেহ, সহকারী কোচ নাজমুল হোসেন, অধিনায়ক অলক কাপালি, ঢাকা বিভাগের অধিনায়ক সাইফ হাসান, সিলেট বিভাগীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র, আবু জায়েদ রাহি, এবাদাত হোসেন ও খালেদ আহমদ।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে নির্মাণ কাজ শুরু হয় আউটার স্টেডিয়ামের। আন্তর্জাতিক সবধরণের সুযোগ-সুবিধা নিয়ে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ৮.৭৩ একর জমিতে এটি নির্মাণ করে ক্রীড়া মন্ত্রণালয়। যেখানে একই সঙ্গে ৬০ ক্রিকেটার, কিংবা তিনটি দল অনুশীলন করতে পারবে। অনুশীলনের সাথে ঘরোয়া লীগের আয়োজনেও প্রথম দিনই সফলতা দেখালো স্ট্যাডিয়ামটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com