রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটের জৈন্তাপুরে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

সিলেট জেলা প্রতিনিধি, স্বপ্না রানী পাল
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১১৮ বার পঠিত

সিলেটের জৈন্তাপুরে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সা পদদলিত হয়ে যায়।

 

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

 

নিহতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে আক্তার হোসেন ওরফে হোসেন আহমদ (৩৫) ও একই উপজেলার হাজিপুর গ্রামের আকবর আলীর ছেলে আব্দুস শুকুর (৪৯)।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে জাফলং হতে ছেড়ে যাওয়া সিলেটগামী প্রাইভেটকারের সঙ্গে বিপরীতমুখী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ২ যাত্রী নিহত হন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।

 

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করি। সুরতহাল শেষে লাশ দুটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com