রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সুনামগঞ্জের ছাতকে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা: সুমন খান
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৮৮ বার পঠিত

সুনামগঞ্জের ছাতকে পানিতে ডুবে সুমাইয়া বেগম (৮) ও নাহিদা বেগম (৬) নামে আপন দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৭ মার্চ) দুুপুরে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের কৃষ্ণনগর গ্রাম সংলগ্ন বটেরখাল নদীতে এ ঘটনাটি ঘটে।

নিহত সুমাইয়া ও নাহিদা কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও ওই গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বাক প্রতিবন্ধী সুমাইয়া বেগম (৮) ও প্রথম শ্রেণির শিক্ষার্থী নাহিদা বেগম (৬)। বিদ্যালয় ছুটি শেষে বাড়িতে ফিরে পার্শ্ববর্তী বটেরখাল নদীতে গোসলে করতে গেলে পানিতে তলিয়ে যায় তারা। ঘটনার পর স্থানীয়রা বটেরখাল নদী থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে ছাতক থানা পুলিশের উপ-পরিদর্শক শাহিন আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদ্বীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মারা যাওয়া শিশুদুটি তার বিদ্যালয়ের শিক্ষার্থী। সকালে তারা বিদ্যালয়ে এসেছিল। ছুটি শেষে বাড়িতে যাওয়ার পর গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com