রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সিলেটের জৈন্তাপুরে বাস-ট্রাক, মোটরসাইকেল ও লেগুনার এলোপাতাড়ি সংঘর্ষ: নিহত ৩, আহত ১০

সিলেট জেলা সংবাদদাতা : নূরে এলাহী
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১০৬ বার পঠিত

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বাস-ট্রাক- মোটরসাইকেল ও লেগুনার সংঘর্ষে ৩ জন নিহত ও ১০জন আহত হয়েছেন।

 

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে।

 

এতে নিহতরা হলেন- নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার পাচহাট গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫৫), জৈন্তাপুর উপজেলার দরবস্ত গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহমানের ছেলে মোহাম্মদ রোকন উদ্দিন (৪৬) ও সিলেট সদর উপজেলার রুস্তমপুর গ্রামের মঞ্জুর আহমদের ছেলে তাহমিদ তাসিন (১০)।

 

সিলেট থেকে জাফলংগামী ওই বাসের যাত্রীরা জানান, হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে আচমকা ওভারটেক করে একটি মোটরসাইকেল।

ওভারটেক করে মোটরসাইকেলটি একেবারে বাসের সামনে এসে পড়ে। এসময় বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেলটি বাসের ধাক্কা খেয়ে ইজিবাইকের উপর গিয়ে পড়ে।

 

এদিকে, বাসও নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন।

 

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, এক শিশু সহ তিনজন মারা গেছেন। এদের মধ্যে দু’জন মোটরসাইকেল আরোহী ও শিশুটি ইজিবাইকের যাত্রী।

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com