রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

রাজধানীর সেগুনবাগিচার একটি বাসা থেকে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১১৮ বার পঠিত

রাজধানীর সেগুনবাগিচা তোপখানা রোড এলাকার একটি বাসা থেকে তাসমিয়া তারমীন তাসমি (১৮) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

আজ শনিবার বেলা দেড়টার দিকে পুলিশ সংবাদ পেয়ে তোপখানা রোডের নকশী হোম নামের ভবনের ১৪ তলার একটি ফ্ল্যাট থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) রাশেদুল আলম জানান, তোপখানা রোডের ওই তরুণী তাঁর পালক বাবা-মার সঙ্গে থাকত। তার পালক বাবার নাম আবুল কাশেম।

 

এসআই আরও জানান, পরিবারের কাছ থেকে জানা গেছে, গত দুই দিন আগে তাঁর রুমের দরজা বন্ধ করে দেয় তাসমি। কোন সাড়াশব্দ ছিল না। আজকে দরজা ভেঙে ওই তরুণীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

 

এ সময় ওই তরুণী জানালার গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। প্রায় সময় তাসমি রুমের দরজা বন্ধ করে থাকত। আবার বের হতো। এ কারণে তাঁরা বুঝতে পারেনি। পরে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়।

 

রাশেদুল আলম বলেন, অন্য কোন ঘটনা আছে কিনা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com