রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচংয়ে আশ্রয় কেন্দ্র পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন এমপি মজিদ খান।।

দৈনিক চলমান দেশ ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮৪ বার পঠিত

বানিয়াচং প্রতিনিধিঃ শাহ

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রাকৃতিক দুর্যোগ বন্যায় প্লাবিত বিভিন্ন স্হান পরিদর্শন ও আশ্রয় কেন্দ্রে অবস্থানরত সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন স্হানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

(২২ জুন) বুধবার সকাল ১০ টায় নৌযোগে বানিয়াচং উপজেলার ৬ নম্বর কাগাপাশা ইউনিয়নের অন্তর্ভুক্ত বিভিন্ন গ্রাম ও সাধারণ মানুষদের মধ্যে প্রয়োজনীয় ত্রাণ বিতরণ করেন তিনি।

 

এসময় তিনি বাড়ি-ঘর ডুবে যাওয়া ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে দাঁড়ানোর আশ্বাস প্রদান করেন। এবং ভবিষ্যতে তাঁরা যেনো উঁচু ভিটায় ঘর-বাড়ি স্হাপন করে সেই পরামর্শ প্রদান করেন।এবং আশ্রয় কেন্দ্রে বসবাসরত সাধারণ মানুষকে হতাশ না হওয়ার আহ্বান জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, স্হানীয় ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, সাংবাদিক হৃদয় খান, উপজেলার সিএ ফয়জুর রহমান রুবেল প্রমুখ।

 

ত্রাণ বিতরণের ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজকের মতো আশ্রয় কেন্দ্রে অবস্থানরত ২৪০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।জনগনের কল্যাণে সর্বদা পাশে আছে উপজেলা প্রশাসন।আমাদের এই কার্যক্রম নিয়মিত অভ্যাহত থাকবে।এসময় দলীয় ও স্হানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com