রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মৌলভীবাজারে স্বরাষ্ট্রমন্ত্রীর পুলিশ লাইন্সে মহিলা ব্যারাক নির্মাণের উদ্বোধন

অনলাইন ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৮৯ বার পঠিত

মীর দুলাল: স্টাফ রিপোর্টার

হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী সহ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এম পি মৌলভীবাজার পুলিশ লাইন্সে মহিলা ব্যারাক নির্মাণের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই২২) ইং সকাল সাড়ে ১১টার দিকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান, এম.পি মহোদয় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে শ্রীমঙ্গল থানার হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ-এর হেলিপ্যাডে অবতরণ করলে সিলেট রেঞ্জের মাননীয় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম মহোদয় ও ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) স্বরাষ্ট্র মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় পুলিশ
সুপার, হবিগঞ্জ এস এম মুরাদ আলি মহোদয় সহ পুলিশ সুপার সিলেট, জেলা প্রশাসক, মৌলভীবাজার, পুলিশ সুপার, মৌলভীবাজার, পুলিশ সুপার রেলওয়ে, পুলিশ সুপার হাইওয়ে ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মাননীয় পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এসময় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার অলিলা অপালওয়্যার ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ভিত্তি প্রস্তর স্থাপন ও পরির্দশন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি মহোদয়।

অলিলা অপালওয়্যার ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর
ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় বিকাল ০৩:৩০ ঘটিকার সময় মৌলভীবাজার পুলিশ লাইন্সে নবনির্মিত মহিলা ব্যারাক এর শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এম.পি মহোদয় সন্ত্রাস, জঙ্গীবাদ, ধর্মীয় উগ্রবাদ ও মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশের ভূয়সী প্রশংসা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com