রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পঠিত

শ্রীবাস সরকার: বিশেষ প্রতিবেদক

হবিগঞ্জের মাধবপুরে যথাযোগ্য র্মযাদায় পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হয়েছে।
শুক্রবার (১৯ আগস্ট) সকালে পূজা-অর্চনা, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের পরম প্রেমময় ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব পালিত হয়।

শ্রী শ্রী পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি উপলক্ষে সকাল ৯ টায় উপজেলা শহরের মাধবপুর বাজারের শ্রী শ্রী ঝুলন মন্দিরে আরতির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয় । পরে সেখান থেকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মাধবপুর উপজেলা শাখা, পৌর শাখা, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও ছাত্র মহাজোট মাধবপুর উপজেলা শাখা ও মহানাম সেবক সংঘের আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা র‍্যালি বের করা হয়।

 

শত শত ভক্তের পদচারণা ও অংশগ্রহণে মুখরিত হয়ে উঠে ঢাকা-সিলেট মহাসড়ক ও মাধবপুরের অলিগলি। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির প্রাঙ্গনে শেষ হয় । উক্ত শোভাযাত্রায় ভক্ত মন্ডলীর সাথে প্রধান অতিথি হিসেবে জন্মাষ্টমীর র‍্যালি উদ্বোধন করেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আব্দুর রাজ্জাক, উপজেলা হিন্দু, বোদ্ধ, ক্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি হরিশ চন্দ্র দেব, উপজেলা পুজা উৎযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, মৌলানা আছাদ আলী ডিগ্রি কলেজের প্রভাষক জগদীশ দেবনাথ সহ অসংখ্য সনাতন ভক্তবৃন্দ।

 

আজ সন্ধ্যার পরে পূজা অর্চনা ,ভোগরাগ ও কীর্তন গানের মধ্যে দিয়ে শেষ হবে জন্মাষ্টমীর অনুষ্ঠান। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মাধবপুর উপজেলা শাখার উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে আজ শুক্রবার বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের মধ্যে থাকছে পূজা অর্চনা, আলোচনা সভা, কীর্তন,ভজন কীর্তন, শঙ্খধ্বনী ভাগবতীয় আলোচনা, প্রসাদ বিতরণসহ নানা অনুষ্ঠান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com