রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বাঘাইছড়িতে পৌর পরিষদের উদ্যোগে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ বার পঠিত

বাঘাইছড়ি(রাঙামাটি) সংবাদদাতাঃ

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বৃক্ষরোপণ ও নাগরিক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১২টায় নব নির্বাচিত বাঘাইছড়ি পৌর পরিষদের উদ্যোগে এ নাগরিক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি পৌরসভা মেয়র মোঃ জমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বৃষ কেতু চাকমা, উপজেলা মারিশ্যা জোন বিজিবির উপ-অধিনায়ক মেজর শহীদুল ইসলাম পিএসসি, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী কামাল উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আকতার, বাঘাইছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাগরিকা চাকমা, বাঘাইছড়ি আনসার ক্যাম্পের অধিনায়ক সোহাগ পারভেজ, উপজেলা আওয়ামীলগ সহ-সভাপতি মোঃ আলী হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে বাঘাইছড়ি পৌরসভার নিজস্ব জমিতে বৃক্ষ রোপণ করেন অতিথিবৃন্দ।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com