রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের বানিয়াচংয়ে জাতীয় পুরস্কার প্রাপ্ত সাংবাদিক রাজীব নুর’র উপর হামলার ঘটনায় উপজেলা আইন-শৃংখলা কমিটির নিন্দা।।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ বার পঠিত

আকিকুর রহমান রুমনঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে জাতীয় পুরস্কার প্রাপ্ত সাংবাদিক রাজীব নুর সহ স্থানীয় ৩ সাংবাদিকের উপর হামলার ঘটনায় উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় নিন্দা জানানো হয়েছে।
পাশাপাশি হামলাকারীদের কে আইনি ব্যাবস্থায় দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার দাবি জানানো হয়।

এছাড়াও অবৈধ দখলদারদের কবল থেকে বিশ্বখ্যাত ভূপর্যটক রামনাথ বিশ্বাসের পৈতৃক বাড়ি উদ্ধারের দাবি জানানো হয়েছে।
গত ১১ সেপ্টেম্বর রামনাথের পৈতৃক বাড়ির তথ্য ও ছবি সংগ্রহ করতে গিয়ে জাতীয় পুরস্কার প্রাপ্ত সাংবাদিক রাজীব নুর সহ স্থানীয় ৩ সাংবাদিক হামলার শিকার হয়েছিলেন। বাড়িটির অবৈধ দখলদার ওয়াহেদ ও তার ৩ ছেলে ওই হামলা চালিয়েছিলো।

সোমবার(১৯ সেপ্টেম্বর)বিকাল সাড়ে ৩ টায় বানিয়াচং উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের বানিয়াচং আজমিরীগঞ্জের স্থানীয় সংসদ সদস্য বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, অধ্যক্ষ স্বপন কুমার দাস,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, ইমাম সমিতির সভাপতি মুফতী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ও আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি কাজল চ্যাটার্জি, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,সাংবাদিক শিব্বির আহমেদ আরজু,ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন,আনোয়ার হোসেন,শেখ মিজান,ফরিদ আহমদ,হাফেজ শামরুল ইসলাম, এরশাদ আলী, মাসুদ কোরাইশী মক্কী, নাসিরুদ্দিন চৌধুরী,সেলিম উদ্দিন প্রমুখ।

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া জাতীয় পুরস্কার প্রাপ্ত সাংবাদিক রাজীব নুর সহ স্থানীয় ৩ সাংবাদিকের উপর হামলার ঘটনাটি সভার দৃষ্টি আকর্ষণ করেন।

সভায় উপস্থিত সকলেই বক্তব্য প্রদানকালে এ ঘটনার তীব্র নিন্দা জানান।
প্রধান অতিথি’র বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান বলেন, রাজীব নুর একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত প্রথিতযশা সাংবাদিক।

সাংবাদিকদের উপর হামলার ঘটনা মেনে নেওয়া যায়না।
আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি সকলকে আইন মেনে চলা ও ধৈর্য্য ধরার জন্য আহবান জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com