রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জয়পুরহাটে ছাত্রদের কাছে পর্নো ভিডিও সরবরাহ, ৬ যুবক গ্রেফতার।

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ৮২ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন
জয়পুরহাট জেলা প্রতিনিধি ঃ

জয়পুরহাটে শিক্ষার্থী ও কিশোরদের কাছে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে ৬ যুবককে আটক করেছে র‌্যাব। রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্প এ তথ্য জানায়। এর আগে শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে জেলার পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজার থেকে তাদের আটক করা হয়।

 

র‌্যাব জানায়, আটকদের কাছ থেকে বিপুল পরিমাণ পর্নোগ্রাফি থাকা ডিভাইস জব্দ করা হয়েছে। এর মধ্যে ৫টি কম্পিউটার মনিটর, ৪টি কম্পিউটার সিপিইউ, ৮টি হার্ড ডিস্ক, ৪টি কি-বোর্ড, ৬টি মাউস, ৬ সেট বিভিন্ন ক্যাবল, ৭টি মোবাইল, ৭টি মেমোরি কার্ড, ৩৭টি পেন ড্রাইভ রয়েছে।

 

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব শনিবার রাত সাড়ে ৮টার দিকে শালাইপুর বাজারের কয়েকটি কম্পিউটারের দোকানে অভিযান চালায়। এ সময় দোকানের কম্পিউটার ও অন্যান্য ডিভাইসে অশ্লীল ভিডিও পাওয়া যায়। এসব ভিডিও এলাকার স্কুল-কলেজের শিক্ষার্থী ও কিশোরদের মধ্যে সরবরাহ করা হতো বলে অভিযোগ পাওয়া গেছে।

 

অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী জাকারিয়া হোসেন ওরফে জাকির (৩০), জামিল হোসেন (২৫), আব্দুল কাদের (২৬), স্বপন (৩০), শাকিল চৌধুরী (২৪) ও রাজু হোসেনকে (২৪) গ্রেপ্তার করা হয়। তারা পাঁচবিবি থানার রুনিহালী, বাঁশখুর ও ঢাকার পাড়া গ্রামের বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com