রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে ৫-১১ বছর বয়সীদের করোনা টিকা প্রদান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৮০ বার পঠিত

মাধবপুর প্রতিনিধি:

মশিউররহমান মোরশেদ

মশিউর রহমান মুর্শেদ, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ৫-১১ বছর বয়সী শিশুদের করোনা টিকা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে পৌর কিন্ডার গার্ডেন বিদ্যালয়ে ৫-১১ বছর বয়সী শিশুদের ফাইজার কোভিড-১৯ করোনা টিকা প্রদান করা হয়। এসময় পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিকের উপস্থিতিতে আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ সাইফুল ইসলাম মিধা, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শামসুল ইসলাম পাঠান পিন্টু সহ শিশুদের অভিভাববৃন্দরা।

 

মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকার দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে এবং করোনা টিকা প্রদানের আওতায় দেশের সকল জনগণের প্রতিটি সদস্য টিকা গ্রহণে করবে এবং কোন নাগরিক যেন টিকা গ্রহণে থেকে বাদ না যায় সেই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

বার্তা প্রেরক
মশিউর রহমান মুর্শেদ
০১৭১১১৪৮২৩৬

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com