শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

নাসিরনগরের এমপির বিরুদ্ধে ইসি’তে আচরন বিধি লংঘনের অভিযোগ

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১১২ বার পঠিত

নিহারেন্দু চক্রবর্তী:

নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

 

জেলা পরিষদ নির্বাচনে সরাসরি প্রচারনায় অংশগ্রহণ করে আচরণবিধি লঙ্ঘন করেছেন এমন অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়া -১ আসনের সাংসদ বি এম ফরহাদ হোসেনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশন বরাবর লিখিত অভিযোগ করেছেন জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্ধন্দী চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল আলম এমএসসি।

 

লিখিত অভিযোগে আচরণবিধি লঙ্ঘনের প্রমাণ সরুপ ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের ওই সংসদ সদস্যের বক্তব্যের ভিডিও, ছবি এবং বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদনের কপিও জমা দিয়েছেন তিনি। গত ১০ অক্টোবর প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কাছে এই অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে।

 

শফিকুল আলম এমএসসি’র স্বাক্ষর করা ওই লিখিত অভিযোগপত্রে বলা হয়েছে , সংসদ সদস্য ফরহাদ হোসেন গত ২৯ সেপ্টেম্বর দুপুরে নাসিরনগর উপজেলা সদরের সরকারী ডাকবাংলোতে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আল মামুন সরকারের পক্ষে নির্বাচনী মতবিনিময় সভায় সরাসরি উপস্থিত থেকে অংশগ্রহণ ও বক্তৃতা করেন। এ সময় তিনি স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান ও সদস্যদের কাছে আল মামুন সরকারের আনারস প্রতীকের পক্ষে প্রকাশ্যে ভোট চেয়েছেন , যা করে সু ষ্পষ্টভাবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করা হয়েছে।

 

এ বিষয়ে অভিযোগকারী জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী শফিকুল আলম বলেন, ‘একজন সংসদ সদস্য নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণের ব্যাপারে আমি ও আমার ভোটাররা শঙ্কা বোধ করছি। এজন্য বাধ্য হয়ে তার বিরুদ্ধে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেছি । কমিশন যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তদন্ত করে বিধি মোতাবেক ব্যবস্থা নেবে বলে আমি বিশ্বাস করি।

 

এ ব্যাপারে সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন গণ মাধ্যমকে জানান, তার বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়ে তিনি কিছুই জানেন না। তিনি বলেন নির্বাচনে শফিকুল আলম এর অবস্থা খারাপ বলেই তিনি এমন অভিযোগ করেছেন । আমি যদি আচরণবিধি লঙ্ঘন করে থাকি, তাহলে নির্বাচন কমিশন তদন্ত করে যেটা করার করবে।

ব্রাহ্মণবাড়িয়া/নাসিরনগর/নির্বাচন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com