রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে মাদ্রাসার ছাদ ঢালায় কাজের উদ্বোধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন কালাই(জয়পুরহাট) প্রতিনিধি:

জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের চেচুরিয়া জোরগাড়ীয়া ইসলাহুল মোসলিমী হাফিজিয়া মাদ্রাসার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকাল ১১ টায় পুর এম ইউ সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ হেলাল উদ্দিন এ ছাদ ঢালায় কাজের উদ্বোধন করেন ।

এ সময় অত্র মাদ্রাসার সভাপতি (সাবেক চেয়ারম্যান) রকিব উদ্দিন আবু সাঈদ, মাদ্রাসার সেক্রেটারি ও ৬ নাম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম সোহাগ, ফুলপুকুড় ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আজম, সাবেক স্বাস্থ্য ইন্সপেক্টর আব্দুল মাজেদ, বিশিষ্ট ব্যবসায়ী আকিমদ্দীন, তৈমুদ্দীন হাজী, লজের হাজী, সাজ্জাদ হোসেন, সাংবাদিক ফারুখ হোসেন সহ স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com