রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে ‘ওমর কিন্ডারগার্টেন স্কুল এ দুটি ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকি পালন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৮৯ বার পঠিত

মোহাম্মদ মোকাররম হোসেন (জয়পুরহাট) প্রতিনিধি

 

জয়পুরহাটের কালাইয়ে ‘ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড একাডেমি’র শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশে সহায়ক- ‘ম্যাথ এন্ড সায়েন্স’ এবং ‘ল্যাঙ্গুয়েজ’ নামে দু’টি ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে। একই সাথে ‘কম্পিউটার’ এবং ‘স্পোর্টিং’ নামে আরও দুটি নতুন ক্লাবের উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার সকালে শিক্ষা প্রতিষ্ঠান থেকে বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কালাই উপজেলার শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

শোভাযাত্রা শেষে শিক্ষা প্রতিষ্ঠান চত্বরে ওই নতুন দুটি ক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন।

 

পরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড একাডেমি’র সভাপতি অধ্যক্ষ আমিনুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ওমর আব্দুল আজিজ তালুকদার। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। আরও বক্তব্য দেন কালাই উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি, পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, শিক্ষার্থী সামিউল ইসলাম সায়েম প্রমুখ।

 

কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী, কবিতা আবৃত্তি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক প্রদর্শনীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com