বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ

কালাইয়ে ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়
আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

জয়পুরহাটের কালাইয়ে আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকালে উপজেলার মাত্রাই ইউনিয়নের উলিপুর গ্রামের আলহাজ্ব গোলজার রহমানের চাতালে ইউপি সদস্য ও সাবেক সহ-সভাপতি মাত্রাই ইউনিয়ন বিএনপি নেতা আনোয়ার হোসেন খাজার সভাপতিত্ব করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য,সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির সদস্য,মো. আনিছুর রহমান তালুকদার, কালাই উপজেলা বিএনপির সদস্য ও সাধারন সম্পাদক জেলা আইনজীবী ফোরাম এ্যাড. এম মোজাহিদুল ইসলাম রাজু,কালাই উপজেলা বিএনপির সদস্য, মো. আব্দুল খায়ের গোলাম মওলা, মো. আব্দুস সবুর,মামুনুর রশিদ মামুন,রেজাউল ইসলাম,বজলার রহমানসহ প্রমুখ।
পরে আলেচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com