রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

জয়পুরহাটে জেলা প্রশাসক হিসেবে সালেহীন তানভীর গাজীর যোগদান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ বার পঠিত

মোঃ মোকাররম হোসাইন।

জয়পুরহাট জেলা প্রতিনিধি

জয়পুরহাটে নতুন জেলা প্রশাসক হিসেবে সালেহীন তানভীর গাজী আজ রোববার যোগদান করেছেন। সালেহীন তানভীর গাজী চট্টগ্রামের বরেণ্য শিক্ষাবিদ, দেশের প্রখ্যাত বুদ্ধিজীবী ও সমাজবিজ্ঞানী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর বীর মুক্তিযোদ্ধা মরহুম ড. গাজী সালেহ উদ্দিন ও চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মরহুম প্রফেসর সাহিদা আকতারের সন্তান। তার পিতামহ আলী করিম মহান মুক্তিযুদ্ধে শহীদ হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় প্রকাশিত গেজেটে শহীদ বুদ্ধিজীবি হিসেবে তাঁর নাম তালিকাভুক্ত হয়েছে।

তানভীর গাজী চট্টগ্রামের সেইন্ট প্ল্যাসিডস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, চট্টগ্রাম হাজী মুহাম্মদ মহসীন সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পাশ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স করে ২৫ তম বিসিএস প্রশাসন ক্যাডারে যোগদান করেন। পরবর্তীতে যুক্তরাজ্যের লিঙ্কন বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ডিগ্রি অর্জন করেন। চাকুরী জীবনে মাঠ প্রশাসনের বিভিন্ন পদে সুনামের সঙ্গে কাজ করেন তিনি। চাকুরির পাশাপাশি তিনি একজন সংস্কৃতি ও খেলাধুলা প্রিয় মানুষ। পারিবারিক জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক। তার স্ত্রী রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংক লিঃ ঢাকার একটি শাখায় সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদে কর্মরত আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com