রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

হবিগঞ্জের মাধবপুরে ধানক্ষেত থেকে এক নবজাতক উদ্ধার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত

মাধবপুর প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরের হাওর এলাকার  ধানক্ষেত থেকে এক ছেলে নবজাতক উদ্ধার করা হয়েছে। বর্তমানে নবজাতক মাধবপুর ৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

মাধবপুর সদর হাসপাতালের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এইচ এম ইশতিয়াক মামুন “চলমান দেশ”প্রতিনিধিকে জানান গুরুতর অসুস্থ অবস্থায় নবজাতক কে স্থানীয় লোকজন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

 

জানা যায়, বু্ললা ইউনিয়নের উজ্জ্বলপুর গ্রামের হাওরের ধান ক্ষেতে কে বা কারা নবজাতককে ফেলে চলে যায়।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মোঃ আব্দুর রাজ্জাকের সাথে কথা বলেন, নবজাতকের মা-বাবাকে সনাক্ত করে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করলে সঠিক তথ্য বের হয়ে আসবে। এ ব্যাপারে মাধবপুর থানা পুলিশ কাজ করছ।

 

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী জানান, এ ব্যাপারে শিশু কল্যাণ বোর্ডের একটি সভা হয়েছে। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ এনও) মনজুর আহসান। তিনি আরো বলেন পারিবারিক আদালতের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। নবজাতকের সুচিকিৎসার ব্যাপারে খোঁজ খবর রাখছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com