বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ২টি চোরাই মোটরসাইকেল সহ গ্রেপ্তার ১

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৬৪ বার পঠিত

এসডি রবিন: হবিগঞ্জ প্রতিনিধি

বানিয়াচং থানা পুলিশের অভিযানে ০২টি চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার-০১ জন। গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্য মতে তাকে আটক করা হয়।


পুলিশ সূত্রে জানা যায়,গত ৩১ ডিসেম্বর ১২.৪০ ঘটিকায় অত্র থানাধীন বিথঙ্গল পুলিশ ফাঁড়ীতে কর্মরত এএসআই/নজরুল ইসলাম, এসআই/হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় বিবিধ ডিউটি করাকালে গোপনসূত্রে সংবাদ প্রাপ্ত হন যে, ১৫নং পৈলারকান্দি ইউ/পির কুমড়ী বাজারে আসামী ১। মোঃ হক মিয়া (৩৬), পিতা-মৃত আব্দুল ছোবহান, সাং-কেওয়ারজোড়, থানা-মিঠামইন, জেলা-কিশোরগঞ্জ ও তাহার সহযোগী অজ্ঞাতনামা ৩/৪ জন আসামীগণ কিশোরগঞ্জ হইতে ০২টি মোটর সাইকেল (ক) ০১টি কালো রংয়ের রেজিঃ নাম্বার বিহীন ১০০সিসি ডিসকভার মোটর সাইকেল, যাহার ইঞ্জিন নং- JBYWKC86052, চেসিস নং- MD2815AY9KWD93688, মূল্য অনুমান ১,৩০,০০০/-(এক লক্ষ ত্রিশ হাজার) টাকা এবং (খ) ০১টি নীল রংয়ের রেজিঃ নাম্বার বিহীন ১৬৫সিসি রানার মোটর সাইকেল, যাহার ইঞ্জিন নং- RB124BAB220202895, চেসিস নং-BRBPBT220202895, মূল্য অনুমান ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা উক্ত বাজারে আনিয়া বিক্রি করাকালে তাহাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় মোটর সাইকেল এর মালিকানা জিজ্ঞাসাবাদ করিলে মোঃ হক মিয়া সন্তোষজনক জবাব ও মোটর সাইকেল এর কাগজাদি উপস্থাপন করিতে পারেন না।অপরাপর অজ্ঞাতনামা ৩/৪ জন উক্ত স্থান হইতেহ পালাইয়া যায়।

 

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী ও পলাতক আসামীগন পরষ্পর যোগসাজশে কিশোরগঞ্জ এবং হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকা হইতে অভ্যাসগতভাবে দীর্ঘদিন যাবত মোটর সাইকেল চুরি করিয়া উক্ত চোরাই মোটরসাইকেল বানিয়াচং থানাধীন বিভিন্ন এলাকা সহ আশেপাশের বিভিন্ন এলাকার লোকজনের নিকট বিক্রয় করিয়া আসিতেছে মর্মে স্বীকার করে।

 

আসামী ও পলাতক অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়। আসামীকে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com