রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

শীতবস্ত্র নিয়ে আশ্রয়ণবাসীর পাশে বন্ধন

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৭ বার পঠিত

মোঃ আকরাম হোসেন:

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
প্রচণ্ড শীত ও ঘণ কুয়াশায় যখন জনজীবন বিপর্যস্ত। সেই মুহূর্তে অসহায়, শীতার্ত ছিন্নমূল ও গরীব মানুষের পাশে শীতবস্ত্র কম্বল বিতরনের কাজ করে যাচ্ছেন বেসরকারি এনজিও ‘বন্ধন’।

বন্ধনের অব্যাহত শীতবস্ত্র বিতরণের ন্যায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের কলন্দপুর আশ্রয়ণ প্রকল্পের বসবাসকারী শতাধিক ভুমিহীন গরীব ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

এ উপলক্ষে মঙ্গলবার বিকালে ‘বন্ধন’ সমিতির উদ্যোগে এসব হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ বরমান হোসেন।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মারুফ আফজাল রাজন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, বন্ধনের প্রশাসনিক কর্মকর্তা বিপ্লব চৌধুরী, আটাপুর ইউনিয়ন সহকারি ভুমি কর্মকর্তা জাহানুর ইসলাম, ইউপি সদস্য রেজাউল করিম ও গোধলী রানী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com