রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

মাধবপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্বারক প্রদান

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক:

আলাউদ্দিন আল রনি

হবিগঞ্জের মাধবপুরে প্রেমদাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ও বিনোদ বিহারী মোদক ট্রাস্ট’র সহযোগিতায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

 

বুববার সকালে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মন্জুর আহ্সান প্রধান অতিথি হিসাবে কৃতি শিক্ষার্থীদেও হাতে সম্মাননা স্বারক ক্রেস্ট তুলে দেন। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউ/পি চেয়ারম্যান আতিকুর রহমানে সভাপতিত্বে সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ আবুল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ ইশতিয়াক মামুন, প্রধান শিক্ষক মোঃ মুছা মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য সাবেক প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দিন আল রনি, সাবেক প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও অভিভাবক সদস্য মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অভিভাবক সদস্য মাধব রায়, অভিভাবক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মুজাহিদ বিন ইসলাম, শিক্ষানুরাগী সদস্য মনোজ কুমার মোদক, পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ হেলাল মিয়া, প্রেসক্লাবের সভাপতি মোঃ অলিদ মিয়া, সাধারন সম্পাদক সাব্বির হাসান, শিক্ষক অলিউর রহমান খাঁন ইকবাল হোসেন, শুভ্রা রানী শীল, শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জুই, গালিবা আক্তার তামান্না প্রমুখ। পরে সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com