রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

কালাইয়ে ডিসির সঙ্গে সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাদের মতবিনিময়সভা

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ বার পঠিত

মো:মোকাররম হোসাইন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি:

কালাই উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক. রাজনৈতিক নেতৃবৃন্দু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে জেলা প্রশাসক (ডিসি) সালেহীন তানভীর গাজী’র পরিচিতি ও মতবিনিময সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই মতবিনিময সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত মতবিনিময সভা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস-এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা তিথি-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা প্রশাসক (ডিসি) সালেহীন তানভীর গাজী, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.মিনফুজুর রহমান মিলন। আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দীন মোল্লা, কালাই পৌরসভার মেয়র মোছা. রাবেয়া সুলতানা কাজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক মো.ফজলুর রহমান, কালাই প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আমিনুল ইসলাম, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুণ চন্দ্র রায়, বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ মুনীশ চৌধুরী প্রমুখ।

 

মতবিনিময় সভায় জেলা প্রশাসকের সঙ্গে উন্নয়, ইতিহাস-ঐতিহ্য, সংস্কৃতি, সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এ সময় উপজেলার প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরাসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com