বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
নোটিশ :
বাংলাদেশের নিউজ পোর্টাল এর মধ্যে অন্যতম ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংবাদমাধ্যম দৈনিক চলমান দেশ ডট কম এ বিশ্বের বিভিন্ন দেশ সহ বাংলাদেশের সকল জেলা ও উপজেলা সহ স্কুল, কলেজ থেকে জরুরী ভিত্তিতে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী মহিলা ও পুরুষ গনকে যোগাযোগ করার জন্য বলা হচ্ছে।  ফোন : ০১৭১৭-৭২৩৭৪২,০১৯১৭-১০২০৮৬। দৈনিক চলমান দেশের সাথে থাকুন পড়ুন ও বিজ্ঞাপন দিন। যোগাযোগ : 01717-723742

বানিয়াচং থানা পুলিশের অভিযানে নগদ টাকা সহ জুয়াড়ী গ্রেফতার

অনলাইন নিউজ ডেস্ক::
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৫৭ বার পঠিত

এস ডি রবিন: হবিগঞ্জ প্রতিনিধি

বানিয়াচং থানা পুলিশের অভিযানে নগদ টাকা সহ ৬ জুয়ারি কে আটক করা হয়েছে। এস আই নি: রিমন ঘোষ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

জানা যায়, ১৯ জানুয়ারি এক রাত্রি কালিন অভিযানে বানিয়াচং থানাধীন ৯ নং পুকড়া ইউপির কালিগঞ্জ বাজারের নিকটবর্তী দৌলতপুর সাকিনস্ত লুৎফর মিয়ার পাকা বাড়ির পিছনে একটি ছোট কোটা ঘর থেকে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়।

 

আটকৃতারা হলো  : ১। লুৎফর রহমান (৩৭), পিতা-মৃত রজব আলী, ২। আশিকুর রহমান (৩৫), পিতা-মৃত সুরুজ আলী, ৩। মোঃ গোলাপ খান (৩০), পিতা-মৃত শুক্কুর খান, ৪। আরজু মিয়া (৫০), পিতা-মৃত ছুরুক মিয়া, ৫। খোকন মিয়া (৩০), পিতা- রজব আলী, সর্ব সাং-দৌলতপুর, ৬। জলফু মিয়া (৩০), পিতা-মৃত দুদাই মিয়া, সাং-জোড়ানগর, সর্ব ১নং ওয়ার্ড, ৯নং পুকরা ইউ/পি, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ।

 

এ সময়ে তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৩,২১০/-টাকা ও তাস(কার্ড) জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জোয়ারীগণ এদিক ওদিক ছোটাছুটি করে অনেকে পালিয়ে যায়।

 

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান,এই সংক্রান্তে বানিয়াচং থানায় প্রকাশ্য জুয়া আইনে মামলা রুজু পূর্বক আসামীদের বিচারার্থে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
দৈনিক চলমান দেশে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিও চিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি-সম্পাদক।
Theme Dwonload From ThemesBazar.Com